How to Download Flash File and get Password with FirmwareHut.com

 মোবাইল টেকনিশিয়ান জগতে আপনাকে স্বাগতম। আগেই বলে রাখি, টেকনিশিয়ান জগতে সবাই পারদর্শী না। অনেকেই একটি ফাইল কিভাবে ডাউনলোড করতে হয় এটিও জানেন না। যারা ফাইল ডাউনলোড করতে পারেন না, তাদের জন্য মূলত এই পোস্টটি করা। যারা একদম নতুন। ফাইল কিভাবে ডাউনলোড করতে হয় এবং ফাইলটিতে যদি পাসওয়ার্ড দেওয়া থাকে, তাহলে কার সাথে যোগাযোগ করলে পাসওয়ার্ড থেকে মুক্ত হওয়া যাবে।


আপনি গুগলে সার্চ করে কাঙ্খিত ফ্লাশ ফাইলের লিঙ্ক এর সাহায্যে কিংবা সরাসরি আমাদের সাইটে সার্চ বার থেকে সার্চ করে ফাইল ডাউনলোড করার জন্য এরকম একটি পৃষ্ঠা পেয়েছেন।  নিচের প্রত্যেকটি ধার সুন্দর ভাবে অনুসরণ করলেই আপনি কাঙ্খিত ফাইলটি ডাউনলোড করতে পারবেন।


এই বিষয় নিয়ে আলোচনা করা হলোঃ

১. ধরা যাক, আমরা 'Symphony L55i HW2 Flash File' ডাউনলোড করবঃ



২. এরপর, এরকম একটি বড় ফটো দেখতে পারবেন। সেখান থেকে আপনি আপনার কাঙ্খিত মোবাইলের সাথে এই ফটোর মিল আছে কিনা সেটা ভালোভাবে দেখে নিবেন। যদি মিল থাকে, তাহলে পরের ধাপ অনুসরন করুনঃ




৩. এরপর স্ক্রল ডাউন করে নিচের দিকে  আসবেন। নিচে দেখানো ছবিটার মত একটা ডিটেইলস অপশন পাবেন। এখান থেকে আপনার মোবাইলের নাম এবং ভার্শন দেখে নিন।




৪. এরপর, অবশ্যই দেখে নিন আপনার মোবাইলের প্রসেসর কি? যদি প্রসেসরটি একই হয় তাহলে পরের ধাপ অনুসরন করুনঃ




৫. এরপর চাইলে দেখে নিতে পারেন ফাইলের সাইজ কত এমবি।




৬. এরপর, যদি কোন কারণবশত আপনার ডাউট লাগে। তাহলে আপনি সাইটের এডমিন এর সাথে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ করতে কাঙ্খিত সাইটের বাম পাশে নিচে, একটি মেসেঞ্জার আইকন দেখতে পাবেন।



৭. যদি আপনি চান তবে, সরাসরি হোয়াটসঅ্যাপে যোগাযোগ করতে পারেন। আর যদি হোয়াটসঅ্যাপ না থাকে তাহলে নিচের ধাপ অনুসরন করুনঃ



৮. হোয়াটসঅ্যাপ ছাড়াও যদি আপনি চান তাহলে, সেখান থেকে ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে কানেক্ট হতে পারবেন।



৯. আর যদি, হোয়াটসঅ্যাপ কিংবা ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে চ্যাটিং ছাড়াও ফাইল ডাউনলোড করতে চান। তাহলে নিচে দেখানো আইকনটিতে ক্লিক করে ফাইল ডাউনলোড করতে পারেন। কোন সমস্যা নেই।



১০. ডাউনলোড অপশনে ক্লিক করার পর আপনাকে নিচের ছবির মত একটি আলাদা পেজে নিয়ে যাবে এবং সেখান থেকে আপনি ফাইলটি ডাউনলোড করতে পারবেন।



১১. যদি চান, ফাইলটি ডাউনলোড করার পূর্বে আপনি এখান থেকে ফাইল এর বিস্তারিত দেখে নিতে পারেন। নিচের পিকচারে ঠিক এই জায়গায়। লেখা আছে, প্রত্যেকটি ফ্লাশ ফাইল টেস্ট করা।



১২. এরপর, সেকেন্ড লাইনটিতে লেখা আছে 100% মানিব্যাক গ্যারান্টি।  যদি আমাদের ফ্লাশ ফাইল দিয়ে আপনার কোন কাজ না হয়। তাহলে, আপনি নিশ্চিন্তে আপনার টাকা ফেরত পাবেন।



১৩. তবুও যদি মনে হয়, এডমিনের সাথে কথা বলবেন। তবে 'Flash File'লেখাটিতে একবার ক্লিক করুন। এরপর নিচে ফটোর মত একটি মোবাইল নাম্বার পাবেন। সেই নাম্বারে কল করে আপনার কাঙ্খিত উত্তর জেনে নিতে পারেন।  Mobile Number: +88 01912 303037



১৪. এরপর, যদি ফাইলটি একনজর দেখতে চান। তবে নিচের ফটোর মত দেখে নিতে পারেন।




১৫. এতক্ষণ পর্যন্ত অনেক বকবক করলাম। এখন আসি কাজের কথায়। যদি, অবশেষে ফাইলটি ডাউনলোড করতে চান। তাহলে, অবশ্যই হাতের ডানপাশে এরকম একটি ডাউনলোড আইকন পাবেন। সেই আইকনে, একবার ক্লিক করলেই; ফাইল ডাউনলোড হতে শুরু করবে।


১৬.  এরপর কিছুক্ষন ওয়েট করলেই এরকম ডাউনলোড হতে থাকবে। ৩/৪ মিনিট পর আপনার ফাইল ডাউনলোড হয়ে যাবে, ইনশাআল্লাহ।




বিশেষ দ্রব্যষ্টঃ এরপরেও যদি আপনার বুঝতে কষ্ট হয়। তাহলে নিচের ভিডিওটি দেখে নিতে পারেন। বাংলা ভাষায়, পুরো ভিডিওটি দেখে নিতে পারেন।




 
Mobile: +88 01912 303037
Email: FirmwareHut@gmail.com

Post a Comment (0)